Header Border

ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৪°সে
শিরোনাম :
অপহৃত ৯ বাংলাদেশী জেলেকে ফেরত দিল মিয়ানমার চমেক রোগী অপহরণ মামলার আসামী সাইফুল ইয়াবা সহ গ্রেপ্তার উখিয়া সী-লাইন ও কক্স-লাইন পরিবহন অফিসে চাঁদা না দেওয়ায় হামলার অভিযোগ! মর্গে মৃত নারীদের ধর্ষণ করত মুন্না ভগত! অপহরণ মামলায় জামিনে এসে বাদীকে হত্যার হুমকি অসামাজিক কার্যকলাপে জনতার হাতে গণধোলাই খেলেন অপকর্মের হোতা ও লম্পট সাইফুল দীর্ঘদিন পর ফিলিস্তিনকে সমর্থন ভারতের! কক্সবাজার জনতা ব্লাড ডোনার’স সোসাইটির বিনামূল্যে রক্ত নির্ণয় কর্মসূচি  কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইশতিয়াক আহমেদ জয়কে শুভেচ্ছা বার্তা জানালেন জুবাইর তুহিন ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনে মারা গেল সেই শিশু গৃহকর্মী

শেরপুরের শ্রীবরদীতে আওয়ামী লীগ নেতার স্ত্রী কর্তৃক নির্যাতিতা শিশু গৃহকর্মী সাদিয়া পা’রভীন (১০) মারা গেছে। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর শুক্রবার (২৩ অক্টোবর) বিকেল ৫ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সাদিয়া পারভীন উপজে’লার মুন্সীপাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।”

পুলিশ ও গৃহকর্মীর পরিবার সূত্র জানায়, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল তার স্ত্রী সন্তান নিয়ে শহরের বিথি টাওয়ারের ৬ তলায় ভাড়া বাসায় থাকেন। প্রায় এক বছর যাবত তার বাসায় গৃহ’কর্মী হিসেবে কাজ করে পৌর শহরের মুন্সীপাড়া এলাকার হতদরিদ্র সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া পারভিন। কাজে যোগ’দানের পর থেকে ওই গৃহকর্মীকে বিভিন্ন অজুহাতে শারীরিক নির্যাতন করতো শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর। বিষয়টি জেনেও পরিবারের অন্যান্য সদস্যরা কোনো ব্যবস্থা না নেয়ায় দিন দিন বেড়ে যায় নির্যাতনের মাত্রা।’ তবে নির্যাতনে শিশু সাদিয়ার শারীরিক অ’বস্থার অবনতি হলে মাঝে-মধ্যে জেলা ও উপজেলা হাসপাতালে চিকিৎসা করাতেন। সবশেষ গত ২৬ সেপ্টেম্বর শিশুটির শরীরে নির্যাতনের আঘাতের কারণে অবস্থার অবনতি হয়ে পড়ে। একপর্যায়ে সংবাদ পেয়ে পুলিশ রাত দেড়টার দিকে ওই বাসা থেকে উদ্ধার করে। প্রথমে উপজেলা স্বাস্থ্য’কমপ্লেক্স পরে শেরপুর জেলা সদর হাসপাতাল এবং সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় সাদিয়া’কে। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার বিকেল ৫টার দিকে সাদিয়ার মৃত্যু হয়।”

এদিকে গৃহকর্মী নির্যাতনের ঘটনায় ২৬ সেপ্টেম্বর শিশু সাদিয়ার বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করে এবং পুলিশ আ’লীগ নেতা আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর’কে (৩৫) গ্রেফতার করে। বর্তমানে তিনি শেরপুর জেল’হাজতে রয়েছে।’

সাদিয়ার বাবা সাইফুল ইসলাম জনান, আমার মেয়ের মৃত্যুর সঙ্গে জড়িতদের দৃষ্টান্ত’মূলক শাস্তি দাবী করছি।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম সাদিয়ার মৃত্যুর বিষয়’টি নিশ্চিত করে জানান, আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

২৪ ঘন্টায় আরও ৪৫ জনের মৃত্যু; সংক্রমণ হয়েছে ৪ হাজার ১৪ জন
চাল চুরির অভিযোগে পেকুয়ার ইউপি চেয়ারম্যান বরখাস্ত
করোনার ফলে বিপুলসংখ্যক প্রবাসী শ্রমিক চাকরি হারাবেন!
গাজীপুরে ছাটাইয়ের প্রতিবাদে শ্রমিকদের বিক্ষোভ
করোনাভাইরাস : কোন জেলায় রোগী বাড়ছে, কোথায় স্থিতিশীল
ডাকাতি ও ধর্ষণকালে চিনে ফেলায় তিন সন্তানসহ প্রবাসীর স্ত্রীকে হত্যা

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ