Header Border

ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৪°সে
শিরোনাম :
অপহৃত ৯ বাংলাদেশী জেলেকে ফেরত দিল মিয়ানমার চমেক রোগী অপহরণ মামলার আসামী সাইফুল ইয়াবা সহ গ্রেপ্তার উখিয়া সী-লাইন ও কক্স-লাইন পরিবহন অফিসে চাঁদা না দেওয়ায় হামলার অভিযোগ! মর্গে মৃত নারীদের ধর্ষণ করত মুন্না ভগত! অপহরণ মামলায় জামিনে এসে বাদীকে হত্যার হুমকি অসামাজিক কার্যকলাপে জনতার হাতে গণধোলাই খেলেন অপকর্মের হোতা ও লম্পট সাইফুল দীর্ঘদিন পর ফিলিস্তিনকে সমর্থন ভারতের! কক্সবাজার জনতা ব্লাড ডোনার’স সোসাইটির বিনামূল্যে রক্ত নির্ণয় কর্মসূচি  কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইশতিয়াক আহমেদ জয়কে শুভেচ্ছা বার্তা জানালেন জুবাইর তুহিন ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে

হামীম ফরহাদ সায়েম::

মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও মুজিব আদর্শ চেতনা এবং রাজনৈতিক মতাদর্শ বর্তমান প্রজন্মের কাছে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে “মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড” খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

২১ সদস্যদের নবগঠিত এই কমিটিতে বোরহান উদ্দিন রানাকে সভাপতি ও মোহাম্মদ আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক এবং আব্দুল্লাহ আল মামুনকে দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড রামু উপজেলার সভাপতি রবিউল আলম এবং সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল আসিফের সাক্ষরিত প্রেসে এই কমিটির চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির সভাপতি বোরহান উদ্দিন রানা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ বলেন মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর আদর্শে বর্তমান প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ায় আমাদের মূল লক্ষ্য। উপজেলা নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক ইউনিয়ন পর্যায়ে দলীয় যেকোনো প্রোগ্রাম করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। উক্ত ইউনিয়ন কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য উপজেলা নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড রামু উপজেলা শাখার সভাপতি রবিউল আলম বলেন কক্সবাজার জেলার প্রত্যেক উপজেলায় দলীয় অংগসংগঠন ছাত্রলীগের কমিটি থাকলেও অনেক বছর ধরে রামু উপজেলায় ছাত্রলীগের কোনো কমিটি নেই। একারণে রামু উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান প্রজন্ম রাজনীতি থেকে দূরে সরে যাচ্ছে। এইরকম অবস্থা চলতে থাকলে ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন/উপজেলা/জেলাতে একসময় তরুণ নেতৃত্ব হারিয়ে যাবে। কাজেই আগামী প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও মুজিব আদর্শ বাস্তবায়ন এবং দলীয় অংগসংগঠনের কর্মকাণ্ড আরও বেগবান করতে খুনিয়া পালং ইউনিয়ন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আশা করি সভাপতি/সম্পাদক উভয়ের সমন্বয়ে তারা একটি সুন্দর রাজনৈতিক প্রজন্ম এবং মাদকমুক্ত সমাজ গড়ে তুলবে এই প্রত্যয় ব্যক্ত করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইশতিয়াক আহমেদ জয়কে শুভেচ্ছা বার্তা জানালেন জুবাইর তুহিন
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার মধ্য দিয়ে হলদিয়ার নবগঠিত ছাত্রলীগের কার্যক্রম শুরু
বাংলাদেশ ছাত্রলীগ হলদিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে
হলদিয়ায় ৬নং ওয়ার্ডে চলমান রাস্তার কাজের অগ্রগতি পরিদর্শনে ইউপি মেম্বার শামসুল আলম
ইমরান আলী ইমনকে আহব্বায়ক করে বাংলাদেশ ছাত্রলীগ পৌর ছয় নং ওয়ার্ডের আহব্বায়ক কমিটি ঘোষণা
হলদিয়ায় ইউপি মেম্বার শামসুল আলমের প্রচেষ্টায় মসজিদের নতুন দালান নির্মাণের কাজ শুরু

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ