Header Border

ঢাকা, শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
ফ্রান্সে মুহাম্মদ সাঃ এর অবমাননা; হলদিয়ায় ধর্মাপ্রান মুসল্লিদের বিক্ষোভ মিছিল লালমনিরহাটে ধর্ম অবমাননার অভিযোগে যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়া হয়েছে ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি টিআইবি’র অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস কক্সবাজার গ্রুপের নতুন নেতৃত্ব নির্বাচন সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিলেন স্বামী! প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না!

মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ জানিয়ে মাবুদ চেয়ারম্যানের বিবৃতি

বিজ্ঞপ্তি!

০৬/০৯/২০২০ তারিখে ঢাকা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পত্রকার-২৪ ডটকমে আমাকে নিয়ে যে মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন যে সংবাদ প্রচার করেছে আমি তার তীব্র নিন্দা জানাই। আসুন মূল ঘটনার বিস্তারিত জেনে নিই….

বিষপানে আত্নহত্যাকারী যুবককে খুনিয়া পালং ইউনিয়ন পরিষদে মারধরের কোন ঘটনা ঘটেনি—রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের অপমানে যুবকের আত্নহত্যা, চেয়ারম্যান কতৃর্ক রশি দিয়ে বেঁধে যুবককে নির্যাতন সহ বিভিন্ন শিরোনামে কিছু অনলাইন নিউজ ও ব্যক্তিগত ওয়াল থেকে প্রকাশিত সংবাদ রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত ও জঘন্যতম মিথ্যাচার বলে দাবি করেছেন আত্নহত্যাকারী ব্যক্তির ১ম স্ত্রী আয়েশা বেগম।

নিহত ব্যাক্তির লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের আবেদন করেন তার ২ স্ত্রী এবং ৪ ভাই সাক্ষরিত কাগজে

প্রকৃত ঘটনা না জেনে সবাই কল্পনায় ভর করে একতরফা ভাবে চেয়ারম্যানকে ঘায়েল করার জন্য জঘন্য মিথ্যার আশ্রয় নিয়ে বিভ্রান্তিকর সংবাদ সোস্যাল মিডিয়া ও সংবাদপত্রে ছাপানো হয়েছে। মুলত ঘটনা হচ্ছে
আত্নহত্যাকারী সাইফুল ইসলাম পিতা মৃত জাগির হোসাইন বর্তমান সাং-দারিয়ারদিঘী, রামু সম্প্রতি টেকনাফের হৃীলা আলতাফ বেগম নামক মহিলাকে ২য় বিয়ে করেন।বিয়ের পর ২ বউয়ের মধ্যে পারিবারিক কহল শুরু হলে ২স্ত্রী সহ স্বামী সাইফুল ইসলাম ৫অক্টোবর দুপুর প্রায় ১২টায় হাজির হয়।তাকে কোন গ্রাম পুলিশ দ্বারা ডাকানো ও হয়নি ধরে ও আনা হয়নি যা তার ২জন স্ত্রী স্বাক্ষী।তারা নিজেরা স্ব প্রনোদিত হয়ে চেয়ারম্যানের নিকট এসে ১ম স্ত্রী তার সাথে সংসার না করে বিচ্ছেদ করে দিতে বলে।১ম স্ত্রী জানায়, স্বামীর অনুরোধে ৫টি এনজিও থেকে প্রায় ১লক্ষ টাকা ঋনের কিস্তি রয়েছে যা স্বামী কিস্তি দিচ্ছে না। চেয়ারম্যান তাদেরকে কিস্তি পরিশোধ ও চিন্তাবাবনা করে ১সপ্তাহ সিদ্ধান্ত গ্রহনের জন্য পরামর্শ দিয়ে পরিষদ থেকে বিদায় করে দেয়।১৫-২০মিনিট সময়ের মধ্যেই ২জন স্ত্রী সহ স্বামী সাইফুল ইউনিয়ন পরিষদ ত্যাগ করেন।সেখানে মারধর,শাষানোর কথা সম্পুর্ন অবান্তর। যেখানে সে ১৫-২০মিনিটের বেশি পরিষদেই ছিল না সেখানে ৩ঘন্টা বেঁধে নির্যাতনের বিষয় টি সামনের নির্বাচনকে ঘিরে হাস্যকর, অবান্তর বানানো গল্প ছাড়া কিছুই না। দুপুর ১২টার পর পরিষদ ত্যাগ করে সে ২স্ত্রী সহ বাড়িতে চলে যায়।বাড়িতে দুপুরের খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়ে। বিকালে ঘুম থেকে উঠে ২স্ত্রীর সাথে আবার তার ঝগড়া হয়।বিকাল ৫টায় সাইফুল নিজ বাড়িতে বিষপান করে।কক্সবাজার সদর হাসপাতালে তার মৃত্যু হয়।মৃত্যুর পরস্ব প্রনোদিত হয়ে আত্নহত্যাকারী যুবক সাইফুলের ৪ভাই যথাক্রমে শামশুল আলম,জাফর আলম,মোহাম্মদ ইসলাম,আয়ুবুল ইসলাম,সর্ব পিতা জাকের হোসাইন,গ্রাম -পাতাবাড়ি উখিয়া,১ম স্ত্রী আয়েশা বেহম,২য় স্ত্রী আলতাজ বেগম ৬ জনের যৌথ স্বাক্ষরে বিনা ময়না তদন্তে লাশ দাপনের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রট বরাবরে আবেদন করেন।সেখানে বিকাল ৫ টায় সাইফুল বিষপানে আত্নহত্যার বিষয়ে স্পষ্ট লেখা রয়েছে। চেয়ারম্যান আবদুল মাবুদ বাদ জুহুর ২টার ইউনিয়ন পরিষদ ত্যাগ করেন যা শত শত লোকজন স্বাক্ষী আছে। পরিষদ থেকে চলে যাওয়ার ৫ঘন্টা পর পরিবারিক কহলে বিষপানের ঘটনাকে রং লাগিয়ে চেয়ারম্যানের রাজনৈতিক প্রতিপক্ষ এসব মিথ্যা,সাজানো সংবাদ পরিবেশন করছে।এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হতে, লাশ নিয়ে রাজনীতি না করতে সংশ্লিষ্ট সহায়তা চেয়েছেন নিহতের পরিবার।

আবদুল মাবুদ

চেয়ারম্যান-৯নং খুনিয়া পালং ইউনিয়ন পরিষদ, রামু কক্সবাজার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফ্রান্সে মুহাম্মদ সাঃ এর অবমাননা; হলদিয়ায় ধর্মাপ্রান মুসল্লিদের বিক্ষোভ মিছিল
লালমনিরহাটে ধর্ম অবমাননার অভিযোগে যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়া হয়েছে
ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি
টিআইবি’র অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস কক্সবাজার গ্রুপের নতুন নেতৃত্ব নির্বাচন
সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিলেন স্বামী!
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ