Header Border

ঢাকা, শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
ফ্রান্সে মুহাম্মদ সাঃ এর অবমাননা; হলদিয়ায় ধর্মাপ্রান মুসল্লিদের বিক্ষোভ মিছিল লালমনিরহাটে ধর্ম অবমাননার অভিযোগে যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়া হয়েছে ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি টিআইবি’র অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস কক্সবাজার গ্রুপের নতুন নেতৃত্ব নির্বাচন সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিলেন স্বামী! প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না!

সিলেটে ৫ সন্তানের জননী’কে ধর্ষণের অভিযোগ শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে!

সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে ছাত্রা’বাসে স্ত্রীকে গণধর্ষণ ও বেড়ানোর কথা বলে বাসায় এনে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ নিয়ে তোলপাড়ের মধ্যেই এবার পাঁচ সন্তানের জননী’কে ধর্ষণের অভিযো’গ উঠেছে শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল রোব’বার রাতে অভিযুক্ত শ্রমিক লীগ নেতা দেলেয়ার হোসেন ও তার এক সহযোগী হারুন আহমদ’কে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার আদালতের মাধ্যমে তাদের’কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

দেলেয়ার হোসেন ও তার সহযোগী হারুন আহমদ সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ২ নম্বর বাসার দুই’তলার ভাড়াটে। ধর্ষণের শিকার ওই নারী একই এলাকার বাসিন্দা “।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-ক’মিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার মামলার বরাত দিয়ে জানান, গত পরশু শামীমা’বাদ আ’বাসিক এলাকার ৪নম্বর রোডের পাঁচ সন্তানের এক জননী ধর্ষনের শিকার হন। পরে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি হন। গতকাল রোব’বার রাতে থানায় লিখিত অভিযোগ আসলে সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দেলোয়ার ও তার সহযোগী হারুন’কে গ্রেপ্তার করা হয়। মামলায় ওই নারী অ’ভিযোগ করেন দেলোয়ার তাকে ধর্ষণ করে এবং আরও তিনজন ধর্ষণে সহযোগিতা করে।

সূত্রঃ আমাদের সময়

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফ্রান্সে মুহাম্মদ সাঃ এর অবমাননা; হলদিয়ায় ধর্মাপ্রান মুসল্লিদের বিক্ষোভ মিছিল
লালমনিরহাটে ধর্ম অবমাননার অভিযোগে যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়া হয়েছে
ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি
টিআইবি’র অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস কক্সবাজার গ্রুপের নতুন নেতৃত্ব নির্বাচন
সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিলেন স্বামী!
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ