Header Border

ঢাকা, শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
ফ্রান্সে মুহাম্মদ সাঃ এর অবমাননা; হলদিয়ায় ধর্মাপ্রান মুসল্লিদের বিক্ষোভ মিছিল লালমনিরহাটে ধর্ম অবমাননার অভিযোগে যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়া হয়েছে ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি টিআইবি’র অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস কক্সবাজার গ্রুপের নতুন নেতৃত্ব নির্বাচন সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিলেন স্বামী! প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না!

নির্দোষ প্রমাণিত হওয়ায় রবি সোহেলের বহিষ্কারাদেশ প্রত্যহার করল জেলা ছাত্রলীগ

প্রেস বিজ্ঞপ্তি!

কক্সবাজার জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সিয়াম মোহাম্মদ সোহেল ও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবির বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।”

ছিনতায়ের একটি ঘটনায় থানায় বাদীর পক্ষে সাক্ষী দিতে গিয়ে ষড়যন্ত্রের শিকার হন তারা। ঘটনার নেতৃত্বদানকারী দেখিয়ে মিথ্যা অভিযোগের জেরে গত ২০১৯ সালের ২৪ অক্টোবর তাদের’কে ছাত্রলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়।

শনিবার (৩ অক্টোবর ২০২০) জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিম স্বাক্ষরিত এক আদেশে বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মঈন উদ্দীনের গণমাধ্যমে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। তদন্ত কমিটির তদন্তে সিয়াম ও রবি নির্দোষ প্রমাণিত হন। তদন্ত কমিটির সুপারিশক্রমে তাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিয়াম মোহাম্মদ সোহেল ও রবিউল ইসলাম রবির বিরুদ্ধে আনিত অভিযোগের ভিত্তিতে ২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। এবং তদন্ত কমিটির প্রতিবেদনে বলা হয় আইনি প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতে বাদী নিজে তাদের পক্ষে নির্দোষ বলে স্বীকারোক্তি দেন এবং তাদের জামিন ও খালাসের আবেদন করেন।

মামলার বাদী ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এ ঘটনায় সোহেল ও রবির বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য জেলা ছাত্রলীগের তদন্ত কমিটির কাছে অনুরোধ জানিয়েছেন। দুই ছাত্রনেতার ভবিষ্যৎ সাফল্যমণ্ডিত হবার জন্যে শুভ কামনা জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে
হলদিয়ায় ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগের যৌথ উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উদযাপন
কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা!
এড.শেখ কামাল আগামী ইউপি নির্বাচনে কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়ার ঘোষণা
জাতীয় শোক দিবস উপলক্ষে কক্সবাজার পৌর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল
বিক্ষোভের চাপে পদত্যাগ করলেন লেবানন সরকার!

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ