Header Border

ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না! আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনে মারা গেল সেই শিশু গৃহকর্মী মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বাংলাদেশের ভ্যাকসিন  কিনতে আগ্রহী নেপাল; ২ মিলিয়ন ডোজ টিকা কিনতে সমঝোতা অপমান সইতে না পেরে ভাই-ভাবি ও ভাতিজা-ভাতিজিকে হত্যা! বেসামাল ধর্ষণ; লিখেছেন জোবায়ের জুবেল

কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা!

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ‘ফিলিপনগরে’ আজ শনিবার সকালে সন্ত্রাসী’রা আওয়ামী লীগ নেতা হাসিনুর রহমানকে (৫০) কুপিয়ে হত্যা করেছে। তিনি কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য সারওয়ার জা’হান বাদশা’র ফুপাতো ভাই।

পুলিশ ও নিহতের স্বজন’রা জানায়, হাসিনুর রহমান সক্রিয় ‘রাজনীতির’ সঙ্গে জড়িত ছিলেন। সাংসদের অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম হাসিনুর দেখভাল করতেন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জব্বার নামে একজনের মোটর’সাইকেলে চড়ে নিজ বাড়ি থেকে তিনি স্থানীয় বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বাড়ির পাশেই একটি দোকানের কাছে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ‘দুর্বৃত্তরা” তাঁর ওপর আচমকা হামলা চালায়। হামলাকারীরা রামদা দিয়ে হাসিনুরের শরীরে বিভিন্ন স্থানে ‘এলোপাতাড়ি’ কোপাতে থাকলে এক পর্যায়ে তিনি মোটর’সাইকেল থেকে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে ঘটনা’স্থলেই তাঁর মৃত্যু নিশ্চিত করে হামলা’কারীরা পালিয়ে যায়।

এ সময় মোটর’সাইকেলের চালক জব্বার আলী আহত হন। পুলিশ এ ঘটনায় মজিবর রহমান নামে এক ঘাতক’কে আটক করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে
নির্দোষ প্রমাণিত হওয়ায় রবি সোহেলের বহিষ্কারাদেশ প্রত্যহার করল জেলা ছাত্রলীগ
হলদিয়ায় ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগের যৌথ উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উদযাপন
এড.শেখ কামাল আগামী ইউপি নির্বাচনে কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়ার ঘোষণা
জাতীয় শোক দিবস উপলক্ষে কক্সবাজার পৌর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল
বিক্ষোভের চাপে পদত্যাগ করলেন লেবানন সরকার!

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ