Header Border

ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না! আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনে মারা গেল সেই শিশু গৃহকর্মী মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বাংলাদেশের ভ্যাকসিন  কিনতে আগ্রহী নেপাল; ২ মিলিয়ন ডোজ টিকা কিনতে সমঝোতা অপমান সইতে না পেরে ভাই-ভাবি ও ভাতিজা-ভাতিজিকে হত্যা! বেসামাল ধর্ষণ; লিখেছেন জোবায়ের জুবেল

বার্সা ছাড়ার ইঙ্গিত দিলেন মেসি!

অবিশ্বাস্য শোনা গেলেও বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি। ফ্যাক্সযোগে বিষয়টি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন তিনি।

আর্জেন্টাইন ‘গণমাধ্যম’ টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়েছে- নতুন মৌসুম শুরুর আগে কাতালান ক্লাবটি ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন লিওনেল মেসি।

সদ্য শেষ হওয়া ‘চ্যাম্পিয়ন্স’ লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের লজ্জার হারের পরই বিভিন্ন গণমাধ্যমে খবর আসতে থাকে বার্সেলোনার বেশকিছু সিনিয়র খেলোয়াড়ের বিদায়ের। এরমধ্যে আর্জেন্টাইন মহা’তারকা লিওনেল মেসিকে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছে।

মৌসুমের মাঝামাঝি দলের দায়িত্ব নেওয়া কোচ কিকে সেতিয়েনকেও বরখাস্ত করা হয়। দলের নতুন কোচ রোনাল্ড কোম্যান লুইস সুয়ারেজ’কে ফোনে জানিয়ে দিয়েছেন, পরবর্তী বার্সেলোনার পরিকল্পনায় নেই দলটির ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা।

মেসি বার্সেলোনা ছাড়তে চান, এই প্রকাশের পর ইংলিশ কিংবদন্তি গ্যারি লিনেকার এক টুইটে মন্তব্য করেন, নতুন ঠিকানায় তাকে যেতে দেওয়া উচিত।

মেসি বার্সেলোনার সিনিয়র দলের হয়ে খেলছেন ২০০৪ সাল থেকে। ২০১৭ সালে তার সঙ্গে চার বছরের চুক্তি করে দল। ১৫ বছর ধরে একই দলে খেলে মেসি যে শুধু বার্সার ভরসা হয়ে উঠেছেন তাই নয়, তিনি দলের সেরা অস্ত্রও বটে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উখিয়া উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি সাইফ মুন্নার ঈদ শুভেচ্ছা
মাশরাফির ব্রেসলেট ৪২ লাখ টাকায় কিনে মাশরাফিকে উপহার দেওয়ার ঘোষণা
দেশজুড়ে ক্ষুদে ফুটবলার তৈরি করতে উখিয়া ফুটবল উন্নয়ন সমিতি গঠিত
দেশে ২৪ ঘন্টায় আরও ২ জ’নের মৃত্যু; আক্রান্ত ৬৬৫
আজ কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ৩৮৫ বন্দি
যুক্তরাষ্ট্রে করোনায় মৃতের সংখ্যা ৬৫ হাজার ছাড়িয়ে গেল

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ