Header Border

ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না! আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনে মারা গেল সেই শিশু গৃহকর্মী মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বাংলাদেশের ভ্যাকসিন  কিনতে আগ্রহী নেপাল; ২ মিলিয়ন ডোজ টিকা কিনতে সমঝোতা অপমান সইতে না পেরে ভাই-ভাবি ও ভাতিজা-ভাতিজিকে হত্যা! বেসামাল ধর্ষণ; লিখেছেন জোবায়ের জুবেল

মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় থেকে এইবারে এ প্লাস পেয়েছে যারা

হামীম ফরহাদ সায়েম:

উখিয়া উপজেলার ঐতিহ্যবাহী মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করে ৩৪৮ জন শিক্ষার্থী। তার মধ্যে পাশ করেছে ২৪৪ জন এবং অকৃতকার্য হয়েছে ১০৪ জন।

জিপিএ-৫ পেয়েছে ৬ জন শিক্ষার্থী। তারা হলেন যথাক্রমে: ১. মোঃ নওশাদ চৌধুরী (পিতা: মোঃ নজরুল ইসলাম) ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়। ২. ইলিয়াছ মোহাম্মদ আসিফ (পিতা: ফরিদুল আলম)। ৩. মোহাম্মদ হোসেন (পিতা: আবদুস সালাম)। ৪.  জুবাইদা ইয়াছমিন (পিতা: মৃত রশিদ আহমদ)। ৫. নাফিসা তাবাচ্ছুম তাসফিয়া (পিতা: এম জহিরুল হক) প্রধান শিক্ষক মরিচ্যা পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৬. তাসলিম ফেরদৌস মেঘলা (পিতা: মোঃ বুরহান উদ্দিন) সিনিয়র শিক্ষক মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়।

তাদের অসাধারণ সাফল্যের মাধ্যমে স্কুলের সুনাম অর্জন করায় সবাইকে অভিনন্দন জানিয়েছেন মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মণ্ডলী।

তাদের অসাধারণ এই সাফল্য অব্যাহত থাকার এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে দেশবাসীর কাছে দোয়া ও আশির্বাদ চেয়েছেন অভিভাবক বৃন্দরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চলতি বছরে বাতিল হলো পিএসসি ও জেএসসি পরীক্ষা!
ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি; ৬ আগষ্ট পর্যন্ত বন্ধ ঘোষণা
অনলাইন ক্লাসে সেঞ্চুরি করল কক্সবাজার সিটি কলেজের প্রভাষক
দেশে ১০৪ প্রতিষ্ঠানের কেউ পাশ করতে পারেনি!
দেশে ২৪ ঘন্টায় আরও ২ জ’নের মৃত্যু; আক্রান্ত ৬৬৫
আজ কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ৩৮৫ বন্দি

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ