Header Border

ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না! আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনে মারা গেল সেই শিশু গৃহকর্মী মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বাংলাদেশের ভ্যাকসিন  কিনতে আগ্রহী নেপাল; ২ মিলিয়ন ডোজ টিকা কিনতে সমঝোতা অপমান সইতে না পেরে ভাই-ভাবি ও ভাতিজা-ভাতিজিকে হত্যা! বেসামাল ধর্ষণ; লিখেছেন জোবায়ের জুবেল

কক্সবাজারে সেনাবাহিনীর বিশাল ফ্রী সবজি বাজার!

কক্সবাজা”রে করোনা ভাইরা”সের কারনে অসহায় কর্মহীন মানুষদের নিত্য প্রয়ো”জনীয় দ্রব্য সামগ্রী এবং কাঁচা বাজারের চাহিদা পূরণ করার লক্ষ্যে আবারো সেনা”বাজারের আয়ো”জন করেছে বাংলাদেশ সেনাবা”হিনীর ১০ পদাতিক ডিভিশন।  আজ সকাল ১০টার দিকে কক্স”বাজার শেখ কামাল আন্ত”র্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ফ্রী বাজা”রের আয়ো”জন করে।

ইতোপূর্বে গত ২২ মে  কক্সবাজার জেলা ক্রিকেট স্টেডিয়ামে ঈদের আগে  নিত্য প্রয়ো”জনীয় দ্রব্য সামগ্রী যেমন, চাউল, আটা, তৈল, লবন, ডাল এবং বিভিন্ন ধরনের সবজি সম্বলিত সেনা”বাজারের আয়ো”জন করা হয়। উল্লেখ্য যে, পূর্বের মতো এবারও গ্রামের প্রান্তিক কৃষকদের নিকট হতে সবজি সংগ্রহ করে বাজা”রে নিয়ে এসে ৫০০ পরিবারের মধ্যে  বিনামূল্যে এ বাজার সুবিধা প্রদান করে অসহায় মানুষে”র জন্য। ১০ আর্টিলারি ব্রিগেডের তত্ত্বা”বধানে আয়ো”জিত এই বাজার কার্যক্রম পরিদর্শন করেন রামু সেনানিবাসের ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশা”সনের দায়িত্বশীল কর্মকর্তারা।

সেনাবাহিনীর মানবিক এই সহায়তার পাশাপাশি কক্সবাজার জেলাজুড়ে মানুষকে সচেতন করার জন্য কাজ করে যাচ্ছে। তাদের এহেন কর্মকান্ডে জেলাজুড়ে প্রসংশা অর্জন করেছেন সাধারণ মানুষের।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ত্রাণ দিতে গিয়ে প্রেম, অতঃপর বিয়ে!
২৫০০ টাকার লিষ্ট পাব্লিক স্থানে টাঙালেন খুনিয়া পালং ইউপি চেয়ারম্যান
মাশরাফির ব্রেসলেট ৪২ লাখ টাকায় কিনে মাশরাফিকে উপহার দেওয়ার ঘোষণা
চকবাজার থানা ছাত্রলীগের উদ্যোগে এতিমখানায় ইফতার বিতরণ
দ্বিতীয়বারের মতো ফ্রি সবজি বিতরণ করলো সামাজিক সংগঠন মিছিল
দেশে ২৪ ঘন্টায় আরও ২ জ’নের মৃত্যু; আক্রান্ত ৬৬৫

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ