Header Border

ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে গৃহবধূ’কে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ প্রিয় বাংলাদেশ ;জোবায়ের জুবেল আবারও সেন্টমার্টিন দ্বীপকে নিজেদের বলে মানচিত্রে প্রকাশ করল মায়ানমার! মরিচ্যায় রাস্তার দু’পাশে সিএনজি টমটমের যত্রতত্র পার্কিং, সৃষ্টি হচ্ছে দীর্ঘ জামজট ব্রাহ্মণবাড়িয়ার মানুষ কোটি টাকা জরিমানা দিলেও মাস্ক পরে না! আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনে মারা গেল সেই শিশু গৃহকর্মী মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বাংলাদেশের ভ্যাকসিন  কিনতে আগ্রহী নেপাল; ২ মিলিয়ন ডোজ টিকা কিনতে সমঝোতা অপমান সইতে না পেরে ভাই-ভাবি ও ভাতিজা-ভাতিজিকে হত্যা! বেসামাল ধর্ষণ; লিখেছেন জোবায়ের জুবেল

টেকনাফে বিজিবি’র সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা ইয়াবা কারবারির মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে বিজিবির দুই সদস্য। ১৭ই মে রবিবার ভোরে উপজেলার মোচনী লবণ মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায়  ঘটনাস্থল থেকে দুই লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও আগ্নেয়াস্ত্র অস্ত্র উদ্ধার করেছে।

নিহত মো. সাকের (২২) বালুখালী নয় নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা খাইরুল আমিনের ছেলে।
এ ব্যাপার টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, নাফ নদী পাড় হয়ে মাদকের একটি চালান মোচনী লবণ মাঠ দিয়ে বাংলাদেশে ঢুকবে-এমন খবর পেয়ে বিজিবির একটি দল মোচনী ও নয়াপাড়া লবণের মাঠে সতর্কতার সাথে অবস্থান নেন। কিছুক্ষণ পর এ পয়েন্ট দিয়ে কয়েকজন লোক বস্তা নিয়ে আসতে দেখে বিজিবি সদস্যরা তাদের দাঁড়ানোর জন্য চ্যালেঞ্জ করেন। কিন্তু তারা না থেমে উল্টো বিজিবির সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়েন। পরে আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে তল্লাশি করে দুই লাখ ৪০ হাজার পিস ইয়াবা, একটি ধারালো কিরিচ, একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে মৃত ব্যক্তি রোহিঙ্গা ইয়াবা কারবারি বলে শনাক্ত করা হয়।

তিনি আরো জানান এ ঘটনায় আহত বিজিবি সদস্যদের উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশে ২৪ ঘন্টায় আরও ২ জ’নের মৃত্যু; আক্রান্ত ৬৬৫
আজ কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ৩৮৫ বন্দি
যুক্তরাষ্ট্রে করোনায় মৃতের সংখ্যা ৬৫ হাজার ছাড়িয়ে গেল
সরকারি ছুটি বাড়ছে আরও ১১ দিন; জনপ্রশাসন প্রতিমন্ত্রী
৭ হা’জা’র কওমি মাদ্রাসা’কে ৮ কোটি ৩১ লক্ষ টাকা’র অনু’দান দিল প্রধানমন্ত্রী
যুক্তরাষ্ট্রে করোনায় ৬১ হাজারের বেশি প্রাণহানি

আরও খবর

Design & Developed BY Suhag rana 
ব্রেকিং নিউজ